কবে মুক্তি পাবে ‘মার্দানি টু’

কবে মুক্তি পাবে ‘মার্দানি টু’ আগস্ট ১১, ২০১৯ ০ comments
rani-mukerji (1)

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ক্রাইম থ্রিলার ছবি ‘মার্দানি’ বক্স অফিসে সফল। সেই ছবির পরিচালক ছিলেন প্রদীপ সরকার। ‘মার্দানি’তে সিনিয়ার পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি। নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানীরূপী রানি মুখার্জীকে।

সম্প্রতি এই ছবির সিক্যুয়াল ‘মার্দানি-২’ এর শুটিং শুরু করেছেন ‘হিচকি’ খ্যাত অভিনেত্রী। এবারও তাকে সেই পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকাতেই দেখা যাবে। তবে ‘মার্দানি-২’ এর পরিচালক প্রদীপ সরকার নন, এই ছবির পরিচালনা করছেন গোপী পুথরান। ছবির প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস। ২০১৯ এর ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরো পড়ুন: মৌসুমীর রান্না ঘরে পূর্ণিমা

 

View this post on Instagram

 

#RaniMukerji starts shooting for #Mardaani2 @mardaani2 #shootbegins #mardaani #newrelease #gopiputhran #yrf

A post shared by Yash Raj Films (@yrf) on

ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত, তাহির রাজ বাসিন, সান্নাদ বর্মার মতো অভিনেতাদের। সমালোচকদের প্রশংসা কুড়নোর সঙ্গে সঙ্গে বক্সঅফিসেও সাফল্য পেয়েছিল ‘মার্দানি’। ছবির সিক্যুয়েলেও রানি মুখোপাধ্যায়কে দেখা যাবে শিবানি শিবাজী রায়ের ভূমিকায়। ছবিতে রানি মুখোপাধ্যায় ২১ বছর বয়সি খলনায়কের খোঁজে, যাকে ‘পিওর ইভল’ বলে বর্ণনা করা হচ্ছে। আদিত্য চোপড়ার প্রযোজনায় ‘মার্দানি টু’ মার্চেই ফ্লোরে গিয়েছে।

এর আগে এএনআইকে রানি বলেছিলেন, “হিচকির মাধ্যমে দর্শক তোলতানো একটি সিনড্রোম, সেই সম্পর্কে জেনেছিলেন। যা অনেকেই জানতেন না। মর্দানি মানুষকে শিশু পাচার চক্রের বিষয়ে সতর্ক করেছে, অবগত করেছে যে আমাদের আশেপাশেই এই বিপদ ঘুরে বেড়াচ্ছে। এবার মর্দানি টু যে বিষয় নিয়ে সামনে আসছে তাতে দর্শক চমকে যাবে, এটা মানুষের জন্য ভীষণ অ্যালার্মিং।” সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.