গাঁটছড়া বাঁধলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা মেহরাব

গাঁটছড়া বাঁধলেন ‘ক্লোজআপ ওয়ান’ তারকা মেহরাব জুলাই ১১, ২০১৯ ০ comments
mehrab

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: গত বছর শেষে আমাদের শোবিজ অঙ্গনে বিয়ের ধুম পড়ে। ২০১৮ সালের ১৬ ডিসেম্বর রাজধানীর একটি পার্টি সেন্টারে পারিবারিকভাবে বন্ধুর বোন শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন ‘পোড়ামন-টু’ খ্যাত তরুণ চিত্রনায়ক সিয়াম।

এছাড়া নাটকের তরুণ অভিনেতা তৌসিফ মাহমুদ এবং গায়ক, সুরকার ও সংগীত পরিচালক মিলন মাহমুদ বিয়ে করেন গত বছর। চলতি বছরের শুরুতে বিয়ে করেন ‘দেবি’ খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া। দীঘির্দনের প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করেন তিনি।

এদিকে গতকাল বিয়ে করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঈশানা খান। দুই বছর ধরে সারিফ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্ ছিল অভিনেত্রীর; যার পরিণতি পেল বুধবার (১০ জুলাই) বিকালে। এবার জানা গেল আরেক সেলিব্রেটির বিয়ের খবর। বিয়ে করেছেন সংগীত রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’-এর প্রথম আসরের শিল্পী মেহরাব।

জানা যায়, গত ৮ জুলাই রাতে ধানমন্ডির একটি রেস্তোরাঁয় পারিবারিকভাবে মেহরানের সঙ্গে রুশীর বিয়ে সম্পন্ন হয়। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেত্রী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ক্রাফট বিভাগের সাবেক শিক্ষার্থী।

আরো পড়ুন:  বালিতে অন্তরঙ্গ মুহূর্তে মিলিন্দ-অঙ্কিতা

শিল্পী মেহরাব জানান, রুশী চৌধুরী সম্পর্কে তার কাজিন। তিনি বলেন, দীর্ঘদিনের প্রেম, প্রেম থেকে বিয়ে। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আমাদের বিয়ে সম্পন্ন হয়। সামনের দিনগুলোর জন্য সবার কাছে দোয়া চাই।

২০০৬ সালে মেহরাবের প্রথম ডুয়েট অ্যালবাম ‘আড্ডা’। ২০০৮ সালে প্রিন্স মাহমুদের মিক্সড গান অ্যালবামেও কাজ করেন তিনি। ২০১০ সালে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ব্যানারে প্রকাশিত হয়েছিল মেহরাবের প্রথম একক গানের অ্যালবাম ‘সাইরেন’। ২০১৬ সালে ‘তোমাকে দিয়ে শুরু’ মিশ্র অ্যালবামে গান করেছেন তিনি।

এরমধ্যে ২০১৩ সালে তিশার ‘স্বপ্ন স্বপ্ন খেলা’ নামক একটি নাটকে অভিনয় করেন মেহরাব। দাউদ হোসাইন রনির লেখা ওই নাটক পরিচালনা করেছিলেন পার্থ সরকার। প্রচার হয়েছিল ওই বছর ঈদে।

গেল মার্চে মেহরাবের গাওয়া ‘আমি শুধু ভালোবাসতেই চাই’ এবং বৈশাখে ‘এল রে বৈশাখ’ নামে দুই গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। এই শিল্পী জানান, বর্তমানে চারটি নতুন গানের কাজ করছেন। সবগুলো গানের কমপোজিশন করছেন তিনি নিজেই।

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.