দীপিকার বিরুদ্ধে ক্ষোভ!

দীপিকার বিরুদ্ধে ক্ষোভ! জুলাই ২২, ২০১৯ ০ comments
deepika

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: দীপিকা পাড়ুকোন শুধু এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রীই নন, তিনি যুবসমাজের কাছে গুরুত্বপূর্ণ এক কণ্ঠ। হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন।

কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে কাজ করবেন শুনে বেজায় রেগে গিয়েছেন তার অনুরাগীরা। এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন নেটিজেনরা। তাই টুইটারে ‘#নট মাই দীপিকা’ নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তার ভক্তরা।

ভাবছেন লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম ‘#মিটুতে’ জড়িয়েছিল। এছাড়া পরিচালকের বাণিজ্যিকভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়।

আরো পড়ুন: সুহানার হাসিতে উত্তাল সোশ্যাল মিডিয়া!

 

View this post on Instagram

 

day 2, look 3… #Cannes2019 @philosophyofficial

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

নারীবিদ্বেষী, মেয়েদের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে প্রশ্ন করেন, তার এই পরিচালকের সঙ্গে কাজ করা ভালো চোখে দেখছেন না অনেকেই।

লবের আগামী ছবিতে রণবীর কাপুরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরো বেড়ে যায়। সেখান থেকেই এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়। সূত্র: আনন্দবাজার পত্রিকা

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.