এল সালভাদরের বিপক্ষে ব্রাজিলের গোল উৎসব

এল সালভাদরের বিপক্ষে ব্রাজিলের গোল উৎসব সেপ্টেম্বর ১২, ২০১৮ ০ comments
Brazil's Goal Festival against El Salvador

এল সালভাদরের বিপক্ষে ব্রাজিলের গোল উৎসব

রঙিন ডেস্ক : হতাশার বিশ্বকাপের পর জাতীয় দলে স্থায়ী অধিনায়কত্ব পেয়েছেন নেইমার। তার নেতৃত্বে জয় পেয়েই যাচ্ছে ব্রাজিল। যুক্তরাষ্ট্রের পর এবার এল সালভাদরের জালে গোল উৎসব করলো তিতের শিষ্যরা।

বিশ্বকাপ থেকে ফেরে প্রথমবারের মতো খেলেতে নেমে যুক্তরাষ্ট্রকে ২-০ গোলে হারিয়েছিল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নার। আর অপেক্ষাকৃত দুর্বল দল এল সালভাদরের জালে জড়িয়েছে ৫-০ গোল।

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে বাংলাদেশ সময় বুধবার ভোরে প্রীতি ম্যাচে মুখোমুখি হয় দু্ই দল।

এদিন ব্রাজিলের হয়ে দুটি গোল করেন অভিষিক্ত রিচার্লিসন। একটি করে গোল করেছেন অধিনায়ক নেইমার, ফিলিপ্পে কৌটিনহো ও মারকুইনহস।

আরো পড়ুন:- ট্রাম্পের ঠাট্টার জবাব দিলেন তিতে

মাঠে নেমেই আক্রমণ চালাতে শুরু করে ব্রাজিল। ম্যাচের চতুর্থ মিনিটেই গোল পায় দক্ষিণ আমেরিকার দেশটি। ডি-বক্সে ইংলিশ ক্লাব এভারটনের স্ট্রাইকার রিচার্লিসনকে ফেলে দেয় প্রতিপক্ষের ডিফেন্ডাররা। নেইমারের পেনাল্টি কিকে লিড পায় ব্রাজিলিয়ানরা।

১২ মিনিট পর জাতীয় দলের জার্সিতে মাঠে নেমেই গোল করেন রিচার্লিসন। ৩০তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে চমৎকার গোল করেন বার্সেলোনা তারকা কৌটিনহো। এতে ৩-০তে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল।

বিরতির পর মাঠে নেমে আরো ভয়ঙ্কর হয়ে ওঠে ব্রাজিল। বিরতির পর পরই নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন ২০ বছর বয়নী রিচার্লিসন।

শেষের দিকে চমৎকার সেটপিসে গোলটি করেন প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজ) ডিফেন্ডার মারকুইনহস।

আরপি/ এএইচ

এসজেডকে

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.