কবে আসবে ‘মুন্নাভাই’ সিরিজের তৃতীয় ছবি?

কবে আসবে ‘মুন্নাভাই’ সিরিজের তৃতীয় ছবি? জুলাই ২০, ২০১৯ ০ comments
munna

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ২০০৩ সালে মুক্তি পায় পরিচালক রাজকুমার হিরানীর ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিটি। এই সিনেমার সাফল্যের পর ২০০৬ সালে এই সিরিজের দ্বিতীয় সিনেমা ‘লাগে রাহো মুন্নাভাই’ মুক্তি পায়।

২০০৭ সালে গুঞ্জন ওঠে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে নিয়ে ‘মুন্না ভাই চালে আমেরিকা’ সিনেমা নির্মাণ করবেন হিরানী। কিন্তু পরবর্তী সময়ে তা আলোর মুখ দেখেনি। প্রায় ১৩ বছর পর আবারো দর্শকপ্রিয় এ সিরিজের সিনেমা নির্মাণের ঘোষণা দেন হিরানী। তবে এখনো সিনেমার কাজে হাত দেননি পরিচালক। তাই ‘মুন্নাভাই’-এর ভক্তদের মনে এখন প্রশ্ন কবে আসছে এই সিরিজের তৃতীয় ছবি?

সম্প্রতি সঞ্জয় দত্তর নিজস্ব প্রযোজনা সংস্থার মারাঠি ছবি ‘বাবা’র টেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতা। সেখানেই মুন্নাভাই পার্ট ৩ কবে আসছে সে বিষয়ে প্রশ্ন করা হয়েছিল সঞ্জয় দত্তকে। উত্তরে অভিনেতা জানান, “ঈশ্বরের কাছে প্রার্থনা করি এই ছবিটি যেন খুব তাড়াতাড়ি শুরু হয়। তবে এটার কাজ ঠিক কবে শুরু হবে সে বিষয়ে পরিচালক রাজকুমার হিরানিকে প্রশ্ন করলেই ভালো হয়। এই ছবিটির জন্য আপনারা যেভাবে অপেক্ষা করছেন তেমনই আমিও অপেক্ষা করছি।”

বি-টাউনে #MeToo কেসে নাম জড়িয়েছে পরিচালক রাজকুমার হিরানিরও। ‘সাঞ্জু’ ছবিতে তার সঙ্গে সহ পরিচালক হিসেবে কাজ করছিলেন এক মহিলা রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। যদিও আপাতত তার বিরুদ্ধে আনা এই অভিযোগ এখন প্রমাণ সাপেক্ষ। শোনা যাচ্ছে, এই মামলায় রাজকুমার হিরানি ক্লিন চিট না পাওয়া পর্যন্ত ‘মুন্নাভাই ৩’-র কাজ শুরু করা যাবে না।

আরো পড়ুন: সার্ক ফিল্ম ফেস্টিভ্যালে ৩টি পুরস্কার জিতল ‘নগরকীর্তন’

যদিও রাজকুমার হিরানির বিরুদ্ধে ওঠে এই যৌন হেনস্থার অভিযোগের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন বলিউডের বেশিরভাগ তারকারাই। সঞ্জয় দত্ত, থেকে দিয়া মির্জা, অমরদীপ ঝা কেউই প্রায় একথা বিশ্বাস করতে রাজি নন রাজকুমার এমনটা করতে পারেন। তাঁকে ফাঁসানো হচ্ছে বলেই দাবি করেছেন রাজকুমার হিরানি নিজে।

রাজকুমার হিরানির বিরুদ্ধে আনা যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে অভিনেত্রী অমরদীপ ঝা বলেন, “আমি ভীষণভাবে বিশ্বাস করি উনি (রাজকুমার হিরানি) এমনটা করেননি। এমনকি ওনাকে (রাজকুমার) সিনেমার সেটে একটা খারাপ মন্তব্য, বা মজা করতেও দেখিনি কখনো। সেটে উনি (রাজকুমার হিরানি) একজন দেবদূতের মতো। আমি অভিযোগকারিণীকে চিনি না, কী ঘটেছে জানিও না। তবে এটুকুই প্রার্থনা করি, যিনি নিরাপরাধ, তিনি যেন সঠিক বিচার পান।”

এবিষয়ে দিয়া মির্জা বলেন, “আমি এমন অভিযোগে ভীষণ আঘাত পেয়েছি। আমি এমন একজন, যিনি রাজু স্যারকে দীর্ঘ ১৫ বছর ধরে জানি, শ্রদ্ধা করি। আমি এখন শুধুমাত্র অফিসিয়াল তদন্তের অপেক্ষায় রয়েছে। উনি (রাজকুমার হিরানি) ভদ্র একজন মানুষ। তবে এর বেশি কিছু আমার বলা উচিত নয়। কারণ ঠিক কী ঘটেছে সেটাও আমি জানি না।”

সঞ্জয় দত্ত বলেন, “রাজুর (রাজকুমার হিরানি) বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা আমি বিশ্বাসই করিনা। ওর সঙ্গে আমি বহু ছবিতে কাজ করেছি। বহু বছর ধরে কাজ করছি। আমি জানি না ওই মহিলা ওর বিরুদ্ধে কেন এমন অভিযোগ এনেছে। আমাদের অনেকের কাছেই এই অভিযোগের কোনো ভিত্তিই নেই। কারণ ও এমন একটা লোক যার বিরুদ্ধে এইরকম অভিযোগ বিশ্বাসযোগ্য হতেই পারে না।” সূত্র: জি-নিউজ

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.