কেএল রাহুলের সঙ্গে প্রেম করছেন সোনাল!

কেএল রাহুলের সঙ্গে প্রেম করছেন সোনাল! জুন ১, ২০১৯ ০ comments
KL-Rahul-and-Sonal

ছবি- সংগৃহীত

রঙিন ডেস্ক: ক্রিকেট ও বলিউডের প্রেমের সম্পর্ক বহু প্রাচীন। অবিরাম খবরের শিরোনাম হন তারা। কেউ অস্বীকার করেন, আবার কেউ কোনো জবাবই দেন না। একটা রহস্য থেকেই যায়।

সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ক্রিকেটার কেএল রাহুলের সাথে ডেটিং করছেন জন্নত এবং 3জি অভিনেত্রী সোনাল চৌহান। তবে এ বিষয়ে সোনালকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “না, একেবারেই না, ও খুব ভাল ক্রিকেটার, প্রতিভাশালী এবং চমৎকার মানুষ।”

সোনাল চৌহানের পাশাপাশি ২৭ বছর বয়সী এই ক্রিকেটারের প্রেমের সঙ্গে জড়িয়েছে বলিউডের অভিনেত্রী নিধি আগরওয়াল (মুন্না মাইকেল) এবং তারও আগে আকাঙ্খা রঞ্জন কাপুরের নামও। অপারশক্তি খুরানার বিপরীতে তেরে দো নয়না মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আকাঙ্খা। যদিও আকাঙ্খা ও নিধি বেশ কয়েকটি সাক্ষাৎকারে তাদের নিজস্ব ডেটিং জীবন সম্পর্কে কথা বলতে অস্বীকার করেন।

 

View this post on Instagram

 

Kisses to ya’ll. Have a great weekend !!! 💋💋💋 . . . . . . #kisses #love #positivevibes #weekend #weekendvibes

A post shared by Sonal Chauhan (@sonalchauhan) on

আরো পড়ুন: সালমানের ছবি নিয়ে নস্ট্যালজিক কারিশমা

২০০৮ সালের চলচ্চিত্র জন্নতে চলচ্চিত্র জগতে পা রাখেন সোনাল চৌহান এবং ওই একই বছরে তিনি তেলুগু সিনেমা রেনবোতে অভিনয় করে দক্ষিণি সিনেমাতেও অভিষেক ঘটান। তিনি বুডঢা…হোগা তেরা বাপ, 3জি, পল্টন এবং জ্যাক এবং দিলের মতো বলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন। দক্ষিণে, তিনি তেলেগু চলচ্চিত্র সাইজ জিরো, লেজেন্ড এবং শের এবং কন্নড় ও তামিল ভাষায় চেলুভেয়ে নিনে নোডলু এবং ইনজি ইদুপ্পাজাগি তে অভিনয় করেছেন।

অন্যদিকে, আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ভারতীয় দলের অংশ হিসেবে বর্তমানে কেএল রাহুল ইংল্যান্ডে রয়েছেন। এই বছরের শুরুতে, কে এল রাহুল এবং হার্ডিক পান্ডিয়া চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের অনুষ্ঠান কফি উইথ করণে যৌন ও আপত্তিকর মন্তব্যের জন্য শিরোনামে উঠে আসেন।

দুই খেলোয়াড়ের খেলার উপর প্রাথমিকভাবে ভারতীয় ক্রিকেট বোর্ড বা বিসিসিআইয়ের নিষেধাজ্ঞা জারি করেছিল। তবে পরবর্তীকালে সেই নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়। সূত্র: এনডিটিভি

এসএল/এএইচ

No Comments so far

Jump into a conversation

No Comments Yet!

You can be the one to start a conversation.

Your data will be safe!Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.